জাহেদুল ইসলাম, লোহাগাড়া:

কক্সবাজার থেকে ইয়াবা পাচারকালে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে ২২ আগষ্ট সকাল ১০টায় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।
পুলিশ এ সময় নোহা গাড়ি তল্লাসী চালিয়ে ২ হাজার পিচ ইয়াবাসহ ২ জনকে আটক করে ও বাসের যাত্রীকে তল্লাসী চালিয়ে ৮শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ১ জন আটক করে। পাচার কাজে ব্যবহ্নত বক্সি নোহা গাড়ি থানায় জজব্দ করা হহয়।
আটককৃত মাদক বিক্রেতারা হল, যথাক্রমে সিলেট শাহ পরাণ টুলটিগর রফিক মিয়ার বাড়ীর মৃত আবদুল মাবুধের পুত্র মোহাম্মদ আজিজুল হক(৩৪), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ মাঈনুদ্দীন বেপারীর বাড়ীর মৃত মুজিবুল হকের পুত্র আবুল বশর(২৭) ও কক্সবাজার জেলার পিএমখালী ছনখোলা মাঝের পাড়ার মোহাম্মদ ফরিদের পুত্র মোহরম মিয়া(২৩)।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম (বার) এর নেতৃত্বে, এসআই মোহাম্মদ নাছির উদ্দিন রাসেল,এএসআই মোহাম্মদ জয়নাল আবেদীন ও তাদের সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে এ অভিযান পরিচালত হয়। অপরদিকে,একইদিনে থানার সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ সোহরাওয়ার্দী(সরওয়ার) এর নেতৃত্বে একটি পুলিশি টিম চুনতির খাঁন দিঘী নামক স্থানে চট্টগ্রাম অভিমুখী হানিফ পরিবহন( রেজিঃনং ঢাকামেট্টো-ব ১১-১২৪৮) গাড়িটি থামিয়ে ৮শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার) জানিয়েছেন। আটককৃতরা সবাই কক্সবাজার থেকে ইয়াবা গুলো পাচার করছে বলে জানান পুলিশ।